ঝাড়গ্রাম গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিশ্ব আদিবাসী দিবসে যোগ দেবার জন্য জঙ্গল মহলের ঝাড়গ্রামে পৌছোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ ২২ শে শ্রাবণ, সেই উপলক্ষে ঝাড়গ্রামে ঢোকার মুখে বিকেল ৪:৩৫ নাগাদ প্রথমে মুখ্যমন্ত্রী রামকৃষ্ণ মিশন সারদা পীঠ স্কুলে রবীন্দ্রসঙ্গীতের অনুষ্ঠানে যোগদান করেন।

https://twitter.com/aamarsakal/status/1688919789996261377?t=ipjPLRiyd72dEVP_tP6A-Q&s=08

এরপর ঝাড়গ্রামের রাজবাড়ী ট্যুরিস্ট কমপ্লেক্সের দিকে রওনা দেন। ঝাড়গ্রাম বাসী ও দলের নেতা কর্মী রা মুখ্যমন্ত্রী কে সাদরে শঙ্খধ্বনি ও উলুধ্বনি সহযোগে বরণ করে নেন।
এরপর আদিবাসী সমাজের প্রতিনিধি রা সম্বর্ধনা দেন মুখ্যমন্ত্রী কে। 

https://twitter.com/aamarsakal/status/1688917326694137857?t=iirX79E5j-8JWGxVNa8Phw&s=08

মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন কুর্মী সম্প্রদায়ের প্রতিনিধি রা। বৈঠক শেষে কুর্মী সম্প্রদায়ের প্রতিনিধি রা জানান তাঁরা অত্যন্ত খুশি মুখ্যমন্ত্রীর কাজে। ইতিপূর্বে কোনো সরকার তাঁদের কথা ভাবেনি। উপরন্তু তাঁদের প্রধান উৎসব করম পরবে পূর্ণ দিবস ছুটি ঘোষণা করেছে ন মুখ্যমন্ত্রী। 

পাশাপাশি এদিন আদিবাসী দের সংগঠন ভারত জাকাত মাঝি পরগণা মহলের পক্ষ থেকে বাঁকুড়া, পুরুলিয়া,পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলার প্রতিনিধি রা মুখ্যমন্ত্রীর সাথে দেখা করেন। এবং আদিবাসী সমাজের জন্য স্কুল শিক্ষক নিয়োগ থেকে শুরু করে জাহের থান সহ যে উন্নয়ন এই সরকার করেছে তার জন্য মুখ্যমন্ত্রী কে তাঁরা ফুল দিয়ে সংবর্ধনা জানিয়েছেন। পাশাপাশি তাঁরা মুখ্যমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেছেন। 
বুধবার বিশ্ব আদিবাসী দিবসের অনুষ্ঠানে যোগদান করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অনুষ্ঠান টি ঝাড়গ্রাম শহরের ঘোরাধরা স্টেডিয়ামে আয়োজন করা হয়েছে।

#westbengal, #cheifminister, #mamatabannerjee, #jhargram, #saradapitha, #kurmi, #jhargramrajbari 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন